September 19, 2024, 10:09 pm

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার সমাপনী ও পুরুষ্কার বিতরন তিতাসে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত  মেগা প্রজেক্টের নামে দেশটাকে শেষ করে দিয়েছে শেখ হাসিনা সরকার- বিএনপি মহাসচিব নাসিরনগর থানা পুলিশ কর্তৃক দুর্ধর্ষ ডাকাত গ্রেফতার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লতিফ হোসেন আটক নাসিরনগরে দুর্ধর্ষ ডাকাত গ্রেফতার চারঘাটে কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও উপকরণ বিতরন অনুষ্ঠিত ঠিকাদার আত্মগোপনে, ভোগান্তিতে ৫০ গ্রামের মানুষ রাণীশংকৈলে পুষ্টি বিষয়ক সচেতনামূলক ক্যাম্পেইনিং পুষ্টি মেলার উদ্বোধন রাণীশংকৈলে দিনব্যাপী ৭৫ জন পাট চাষীকে প্রশিক্ষণ শেষে বীজ ও সার বিতরণ 
বড়াইগ্রাম কেন্দ্রীয় প্রেসক্লাবের সভাপতি পিকেএম আব্দুল বারী, সম্পাদক দেলোয়ার হোসেন লাইফ

বড়াইগ্রাম কেন্দ্রীয় প্রেসক্লাবের সভাপতি পিকেএম আব্দুল বারী, সম্পাদক দেলোয়ার হোসেন লাইফ

মো: রাজিবুল ইসলাম বাবু বিশেষ প্রতিনিধি:-

নাটোরের বড়াইগ্রাম কেন্দ্রীয় প্রেসক্লাবের ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১২ আগষ্ট) বিকেলে উপজেলার বনপাড়াস্থ একটি রেষ্টুরেন্ট সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি মো: আবু সাঈদ ২১ জনের কার্যকরি কমিটির নাম ঘোষনা করেন। এতে সভাপতি পিকেএম আব্দুল বারী (দৈনিক শতকন্ঠ,দৈনিক সিনসা) ও সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন লাইফ (দৈনিক ঢাকা, দৈনিক চাঁদনী বাজার) নির্বাচিত হন।
নির্বাচিত অন্যরা হলেন, সহ-সভাপতি আবু সাঈদ, আব্দুল আলীম, মাহমুদুল হাসান মামুন ও সুরুজ আলী , যুগ্ম সম্মাদক মো: সৈকত হোসেন ও সাহাবুদ্দিন শিহাব, সাংগঠনিক সম্পাদক মো: রতন আলী, সহ-সাংগঠনিক সম্পাদক শাহ আলম, দপ্তর সম্পাদক মোজাহিদ হোসেন,সহ-দপ্তর সম্পাদক মো: তারেক হোসেন, অর্থ সম্পাদক কায়েস উদ্দিন, তথ্য ও প্রযুক্তি ওমর ফারুক, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: মোলেম উদ্দিন, শিক্ষা ও মানব সম্পদ মো: করিম মৃধা, কার্য্য নির্বাহী সদস্য, মো: নাঈম সরকার, ঈশা হাম্মাম তুহিন, মো: সাহাবুল ইসলাম , মো: আব্দুল হামিদ ও নূর জাহান।
বড়াইগ্রাম কেন্দ্রীয় প্রেসক্লাবের নব র্নিবার্চিত কমিটিকে স্বাগত জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা লায়লাতুল জান্নান, সহকারী কমিশনার(ভূমি) আশরাফুল আলম, বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ(ওসি) শফিউল আজম খাঁন, নাটোর প্রেসক্লাবের সম্পাদক যমুনা টিভি’র সিনিয়র স্টাফ করসপন্ডেন্ট নাজমুল হাসান, বড়াইগ্রাম উপজেলা প্রেসক্লাবের সভাপতি মু. ওহিদুল হক সহ জেলার বিভিন্ন প্রেসক্লাবের সভাপতি সম্পাদক, বিভিন্ন দপ্তরের প্রশাসনিক কর্মকর্তা, বিভিন্ন রাজনৈতিক দলের নেতা ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ ।

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com